শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ২ দিনব্যাপী বিট পুলিশিং কর্মশালা শুরু

শরীয়তপুরে ২ দিনব্যাপী বিট পুলিশিং কর্মশালা শুরু
শরীয়তপুরে ২ দিনব্যাপী বিট পুলিশিং কর্মশালায় সভাপতির বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

২২ নভেম্বর রবিবার সকাল ১০টা থেকে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ২দিন ব্যাপী বিট পুলিশিং কর্মশালা শুরু হয়েছে। পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় শরীয়তপুর জেলার সকল থানা এলাকার বিট পুলিশ অফিসারগণ অংশ গ্রহন করেন। ২২ নভেম্বর থেকে ২৩ পর্যন্ত ২ দিনব্যাপী বিট পুলিশিং এর এ কর্মশালা চলবে।
উক্ত বিট পুলিশিং কর্মশালায় পুলিশ সুপার মহোদয় সকল বিট অফিসারদের উদ্দেশ্যে বলেন, জনগণের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগণের দৌরগোড়ায় পৌঁছাতে। আমরা চাই জনগণের মাঝে আস্থা ও বিশ্বাস তৈরি করতে। নতুন আধুনিক ও মানবিক পুলিশ, আস্থার পুলিশ তৈরি করতে, এই বিট পুলিশিং এর মাধ্যমে। আর তাই প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগণের দৌরগোড়ায় পুলিশি সেবা পৌঁছাতে সকল বিট অফিসারগণকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় শরীয়তপুর জেলার সকল থানা ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।