বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন

শরীয়তপুর জেলার গোসাইরহাট, ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। পাশাপাশি গোসাইরহাটের সরকারী শামসুর রহমান ডিগ্রি কলেজ, ভেদরগঞ্জের এম,এ রেজা ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়েছে। এক বছর আগে ডামুড্যার পূর্ব মাদারীপুর কলেজ শাখা কমিটি গঠন হয়েছিল।
শরীয়তপুর জেলা ছাত্রলীগ সুত্রে জানা গেছে, গতকাল ১৯ নভেম্বর শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর ও যুগ্ম-আহবায়ক রাশেদ উজ্জামান রাশেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগের উপজেলা কমিটি ও দুটি কলেজ শাখা কমিটি গুলো বিলুপ্ত করে এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।
গোসাইরহাট উপজেলা কমিটিতে সভাপতি পদে দেওয়ান আজমল হোসেন নয়ন, সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ ভুট্টু ও রাকিবুল ইসলাম রাকিবকে সাংগঠনিক সম্পাদক করে মোট ২০ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। সরকারী শামসুর রহমান ডিগ্রি কলেজ শাখা কমিটিতে সভাপতি মো. হাবিবুর রহমান রাজু বেপারী, সাধারণ সম্পাদক পদে মাসুম বিল্লাহসহ মোট ৪ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়।
ডামুড্যা উপজেলা কমিটিতে সভাপতি পদে মো. এনামুল হক ইমরান, সাধারণ সম্পাদক পদে মাহবুব আলম ও মো. জীবন সরদারকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৮ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়।
ভেদরগঞ্জ উপজেলা কমিটিতে সভাপতি পদে মো. মনিরুজ্জামান খান নিরব, সাধারণ সম্পাদক পদে অশ্রু হাওলাদার ও মো. বাচ্চু পালোয়ানকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৯ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। সরকারী এম.এ রেজা ডিগ্রি কলেজ শাখা কমিটিতে সভাপতি সৈয়দ মো. আশিক, মো. শাহজাদা মুন্সীকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়।
শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহবায়ক মো. মহসিন মাদবর বলেন, শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকা গোসাইরহাট, ডামুড্যা ও ভেদরগঞ্জ উপজেলা কমিটি গুলো আংশিক দেয়া হয়েছে। জেলার সকল কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকা গোসাইরহাট, ডামুড্যা, ভেদরগঞ্জের সাংসদ নাহিম রাজ্জাক বলেন, ছাত্রলীগের উপজেলা কমিটি এবং কলেজ কমিটি গঠন করা হয়েছে। ছাত্রলীগের সকল নেতা কর্মীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তারা যাতে কোন মাদক, সন্ত্রাসী কার্যকলাপের সাথে যুক্ত না থাকে। সামাজিক ভালো কর্মকান্ডে যুক্ত থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়নে সহযোগিতা করবে।

 


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।