বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সমস্যার কথা সবাই বলেন সমাধান যে দেন তিনিই হচ্ছেন নেতা: জেলা প্রশাসক

সমস্যার কথা সবাই বলেন সমাধান যে দেন তিনিই হচ্ছেন নেতা: জেলা প্রশাসক
ভেদরগঞ্জ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, সমস্যার কথা একটি শিশুও বলতে পারে। কিন্তু সমাধান সবাই দিতে পারেনা। সমাধান যিনি দিতে পারেন তিনিই হন নেতা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি সহ বিভিন্ন ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় কালে একথা বলেন।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সহকারী কমিশনার ভূমি শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান বেপারী, পৌরসভা মেয়র হাজী আবদুল মান্নান হাওলাদার, মুক্তিযোদ্ধের যুদ্ধকালিন কমান্ডার ও সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান রাড়ী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আজম ফরিদী। এসময় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক ও সাংবাদিকরা তাদের সমস্যার কথা তুলে ধরেন। জেলা প্রশাসক মনোযোগ দিয়ে সকলের কথা শুনে একে একে সমস্যা সমাধানে করণীয় বিষয় নিয়ে আলোচনা করেন।
জেলা প্রশাসক বলেন, ১৯৬৬ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমাধানের জন্য বাঙ্গালীর মুক্তির সনদ ৬ দফা ঘোষনা করেন। যা ১৯৭১ সালে রক্তাক্ত মুক্তি সংগ্রামের মধ্য দিয়ে ৩০ লক্ষ শহীদের তাজা রক্ত ও ২ লক্ষ মা বোনের পবিত্র সম্ভ্রমের বিনিময়ে আমাদের স্বাধীনতা অর্জিত হয়। আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ব দরবারে নেতা হিসেবে পরিচিত লাভ করেন। মনে রাখবেন একজন ইউপি সদস্য তার ওয়ার্ডের নেতা। চেয়ারম্যান তার ইউনিয়নের নেতা, নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যান তার উপজেলার নেতা, একজন সংসদ সদস্য তার আসনের নেতা। তেমনি ভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতা। তার দুরদর্শী সাহসী নেতৃত্বের গুনে তিনি আজ বিশ্বনেতাদের একজনে পরিনত হয়েছেন। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বির্নিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে বাস্তবায়ন করবো ইনশাল্লাহ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।