বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ওসমানিয়া মাদ্রাসার শিক্ষা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন জেলা প্রশাসক

ওসমানিয়া মাদ্রাসার শিক্ষা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করলেন জেলা প্রশাসক
ওসমানিয়া মাদ্রাসার শিক্ষা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ঐতিহ্যবাহী ওসমানিয়া কওমি আরাবিয়া মাদ্রাসা কর্তৃক আয়োজিত বার্ষিক পবিত্র সীরাতুন্নবী (সা:) উপলক্ষে ২ দিন ব্যাপী শিক্ষা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১৬ নভেম্বর সকালে মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুর রব মুন্সীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জজ কোর্টের জিপি এডভোকেট আলমগীর মুন্সী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সারা পৃথিবীর মানুষের জন্য মক্তি ও কল্যাণের বার্তা নিয়ে এসেছে ইসলাম। ইসলাম ধর্মে কোরআন ও হাদিসের বাহিরে মোমিনদের জন্য কোন বিধান থাকতে পারেনা। কোরআন ও হাদিসের আলোকে জীবন গড়ার জন্য আমাদের মাদ্রাসা শিক্ষাকে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবপোযোগী করার সিদ্ধান্ত নিয়েছেন। কওমি মাদ্রাসা গুলোকে সরকারি স্বীকৃতি প্রদান তিনি করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।