বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ভোক্তা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার

শরীয়তপুরে ভোক্তা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার
শরীয়তপুরে ভোক্তা সচেতনতা বৃদ্ধির লক্ষে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

ভোক্তা অধিকার আইন ২০০৯ এর অধিকতর প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ১৬ নভেম্বর সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেমিনারে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। এই সময় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ. কনজ্যুমার এসোসিয়েশনের সভাপতি বিল্লাল খান, লিগাল এডভাইজার এডভোকেট রওশন আরা বেগম, এডভোকেট মাসুদুর রহমান প্রমূখ।
সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অফিসের সহকারী পরিচালক সুজন কাজী। এই সময় তিনি ভোক্তার অধিকার, করণীয় ও আইনগত সহযোগিতা পাওয়ার কথা উল্লেখ করেন। তিনি আরও বলেন ভোক্তাকে তার অধিকার সম্পর্কে জানতে হবে। এই লক্ষ্যে ব্যাপক প্রচার প্রচারণা অব্যাহত রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।