বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বাকাসস এর কর্মবিরতি পালন

শরীয়তপুরে বাকাসস এর কর্মবিরতি পালন
শরীয়তপুরে বাকাসস এর কর্মবিরতিতে উপস্থিতির একাংশ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি অনুযায়ী কর্মবিরতি চলছে। ১৫ নভেম্বর থেকে এই কর্মসুচী শুরু হয়েছে। আগামী ১৯ নভেম্বর পর্যন্ত এই কর্মসূচী চলবে বলে জানিয়েছে সংগঠনের শরীয়তপুর শাখার নেতৃবৃন্দ। বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের কার্যালয় ও উপজেলা নির্বাহী অফিসে কর্মরত তৃতীয় শেণির কর্মচারীদের পদ-পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতীকরণের দাবী আদায় না হওয়া পর্যন্ত এই কর্মবিরতি কর্মসূচী চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন সংগঠনের নেতারা।
প্রতিদিন সকাল ৯টায় নিজ নিজ কার্যালয়ে হাজিরা খাতায় স্বাক্ষর করে তারা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে সমবেত হয়ে এই আন্দোলন চায়িয়ে যাচ্ছেন। শরীয়তপুর জেলা কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি মো. সেলিম মিয়ার নেতৃত্বে আন্দোলনে অংশ গ্রহন করেন সংগঠনের সহ-সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন, হরি নারায়ন চক্রবর্তী, আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো. মহসিন, সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, যুগ্ম সম্পাদক ফরহাদ হোসেন, মহিলা সম্পাদিকা সুজাতা রাণী দে, ক্রীড়া সম্পাদক তাপস কুমার দে, সদস্য আ. রাজ্জাক মৃধা, অশোক কুমার দে প্রমূখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।