বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-১, আহত-২

শরীয়তপুরে বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত-১, আহত-২
শরীয়তপুরে বাস- মোটর সাইকেল সংঘর্ষে নিহত লিটনের ছেলে আহত মোস্তাক হাসপাতালে চিকিৎসাধীন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে নড়িয়া উপজেলার নশাসনে বাস ও মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয়েছে। এই সময় শিশুসহ মোটর সাইকেলের চালক গুরুতর আহত হয়েছে। ১৫ নভেম্বর রোববার বিকাল পৌনে চারটার দিকে এই ঘটনা ঘটে। নিহত লিটন বেপারী (৩৮) সখিপুর থানাধীন ডিএম খালি রজু মুন্সীর কান্দি গ্রামের অলিউল্লাহ বেপারীর ছেলে। আহত শিশু মোস্তাক (৫) নিহত লিটনের ছেলে। আহত মোটর সাইকেল চালক লিটনের শ্যালক রিপন মিয়া (৩৯) একই এলাকার হাজী নুরু মোল্যার কান্দি গ্রামের আমান উল্লাহ ফকিরের ছেলে।
আহত রিপন মিয়া ও পালং থানা পুলিশ জানায়, তারা ঢাকা থেকে একই মোটর সাইকেলে শরীয়তপুরের সখিপুরে যাচ্ছিল। শরীয়তপুর থেকে ছেড়ে যাওয়া সিটি লিংক নামক বাসের সাথে নশাসন ঢালি কান্দি এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লিটনের মৃত্যু হয়। লিটনের ছেলে মোস্তাক ও মোটর সাইকেল চালক রিপন গুরুতর আহত হয়। জানাগেছে লিটন ঢাকায় একটি বেকারীর রুটি ও বিস্কুট বাজারজাত করণের দায়িত্বে ছিল। আহত রিপন ও মোস্তাককে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে আর নিহত লিটনকে মর্গে প্রেরণ করা হয়েছে।
এই বিষয়ে পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন বলেন, সড়ক দূর্ঘটনায় লিটন নামে একজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের ময়না তদন্ততের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।