বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল হাওলাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল হাওলাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল হাওলাদারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আঃ জলিল হাওলাদার (৬৬) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—–রাজিউন)। গতকাল ১১ নভেম্বর বুধবার রাতে তিনি ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ বৃহস্পতিবার সকাল ৮টায় শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদ ও মাদ্রাসা প্রাঙ্গনে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে রাষ্ট্রীয় মর্যাদা (গার্ড অব অনার) প্রদান শেষে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। এ সময় শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার মেয়র মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আব্দুস সামাদ তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পাহাড়, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক জসিম মাদবরসহ সুধীজন ও বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। সকাল ১০ টায় শরীয়তপুর সদর উপজেলার গ্রাম চিকন্দী গ্রামে মরহুমের নিজ বাড়ীতে দ্বিতীয় জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।