বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে ছানাউল্লাহ গ্রেফতার

গোসাইরহাটে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে ছানাউল্লাহ গ্রেফতার

শরীয়তপুরের গোসাইরহাটে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দর্জি ছানাউল্লাহ মোল্যা (৩০) কে গ্রেফতার করেছে গোসাইরহাট থানা পুলিশ। গত ৯ নভেম্বর সোমবার দুপুরে উপজেলার পূর্ব মাছুয়াখালী গ্রামে আসামীর ব্যবসা প্রতিষ্ঠানে চকলেটের প্রলোভন দেখিয়ে এই ঘটনা ঘটায় আসামী।
জানা গেছে, দর্জি ছানাউল্লাহ মোল্লা উপজেলার পূর্ব মাছুয়াখালী গ্রামের জয়নাল আবেদীন মোল্যার ছেলে। আসামী নিজ বাড়িতেই একটি টেইলার্স দোকান খুলে ব্যবসা করছিল। ঘটনার দিন দুপুরে শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে আসামী তার দোকানের পিছনে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। তখন ওই শিশুর চিৎকারে আশ-পাশের লোকজন আগাইয়া আসলে আসামী পালিয়ে যায়। পরে ওই শিশুর পিতা গোসাইরহাট থানায় মামলা দায়ের করেন। গোসাইরহাট থানা পুলিশ আসামীকে গ্রেফতার করেছে।
গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোল্যা সোয়েব আলী বলেন, ধর্ষণের চেষ্টার শিকার শিশুর পিতার অভিযোগের ভিত্তিতে আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তাধিন রয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।