বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে সরকারি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক

গোসাইরহাটে সরকারি অফিস পরিদর্শনে জেলা প্রশাসক
গোসাইরহাটে বিভিন্ন সরকারি অফিস পরিদর্শন শেষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান গোসাইরহাট উপজেলার নির্বাহী অফিস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিস, নবনির্মিত উপজেলা পরিষদের ভবন, জরাজীর্ণ উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়, উপজেলা মডেল মসজিদ, উপজেলা সরকারী শামসুর রহমান কলেজ ও উপজেলার একটি বাড়ি একটি খামার (পল্লী সঞ্চয় ব্যাংক) এর নতুন ভবন নির্মাণের জন্য ভবন তৈরির জায়গা পরিদর্শন করেন। এ উপলক্ষে তিনি উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন।
জেলা প্রশাসক পারভেজ হাসান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন পরিবার গুলোর মধ্যে ঘর নির্মাণ করে দিচ্ছেন। গোসাইরহাটে গৃহহীন মানুষের মাঝে জরুরী ভিত্তিতে ঘর নির্মাণ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের প্রতি আহ্বান জানান। জেলা প্রশাসক পারভেজ হাসান আরো বলেন, ঘর নির্মাণ করতে সমস্যার কথা না বলে সমাধানের পদ খুজুন এবং গৃহহীনদের ঘর নির্মাণ করে দিন। এ বিষয়ে আমি আপনাদেরকে সার্বিক সহযোগিতা প্রদান করবো।
গোসাইরহাটে সরকারি অফিস পরিদর্শনকালে উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।