বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ডোমসারে বিধবার ঘরে ঢুকে মারধর ও চুরির মামলায় ১ জন গ্রেফতার

ডোমসারে বিধবার ঘরে ঢুকে মারধর ও চুরির মামলায় ১ জন গ্রেফতার
ডোমসারে চোরদের নির্যাতনের শিকার স্বরবানু। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর সদর উপজেলার ডোমসারে স্বরবানু নামে ৬৫ বছর বয়সী বিধবা ও নিঃসন্তান বৃদ্ধার ঘরে ঢুকে রাতের আধারে মারধর করে দাঁত ভাঙ্গা জখম ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এই অভিযোগে একই এলাকার তিন যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এজাহার নামীয় আসামী ইলিয়াছ ঢালীকে গ্রেফতার করেছে পুলিশ।
আহত বৃদ্ধা, স্থানীয় ও পালং মডেল থানা সূত্রে জানা গেছে, গত ২৫ অক্টোবর রাতে ডোমসার ভাস্কর্দি গ্রামের নিঃসন্তান বিধবা স্বরবানু (৬৫) এর বসত ঘরের পিছনের পিড়া কেটে ঘরে প্রবেশ করে এসকান আকনের ছেলে মাসুম আকন। তখন মাসুম বিধবার জমানো সারে ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। তখন বিধবা বাঁধা দিলে তাকে মারধর করে মুখের সামনের ৪টি দাঁত ভেঙ্গে ফেলে এবং চোখ সহ শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুষি মেরে জখম করে। ওই সময় দেলোয়ার ঢালীর ছেলে নিরব ও মজিদ ঢারীর ছেলে ইলিয়াস ঘরের বাহিরে পাহাড়ায় ছিল। বিধবার ডাক চিৎকারে স্থানীয় লোকজন আগাইয়া আসলে চোরেরা পালাইয়া যায়।
বিধবা স্বরবানু বলেন, আমি ইট ভাটায় কাজ করে খাই। আমার একমাত্র ভাই ঢাকায় থাকে। রাত ৩টার সময় ঘরের পিড়া কেটে মাসুম আমার ঘরে ঢুকে আমাকে মারধর করে আমার জমানো টাকা নিয়ে যায়। বাঁধা দেয়ায় আমাকে মারধর করে ৪টি দাঁত ভেঙ্গে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে মারধর করে। নিরব ও ইলিয়াস বাহিরে দাঁড়িয়ে ছিল। আমি তাদেরও চিনতে পারছি। স্থানীয়দের বিষয়টি জানাইছি। পরে তাদের পরামর্শে থানায় অভিযোগ করি। পলিশ এসে তদন্ত করে গেছে।
স্থানীয় হাজী আদম আলী সরদার বলেন, সংবাদ পেয়ে পরের দিন সকালে আসি। দেখি ঘরের পিড়া কেটে ঘরে ঢুকে মহিলাকে মারধর ও চুরি করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক আতিয়ার রহমান বলেন, এই ঘটনায় মামলা হয়েছে। মামলাটি তদন্তাধিন রয়েছে। ইলিয়াছ নামে এক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।