বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ

মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ
মহানবীর ব্যঙ্গচিত্রের প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) এর অবমাননা ও ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জমিয়ত যুব, ছাত্র হিজবুল্লাহ। শনিবার (৭ নভেম্বর) জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমবেত হয় বাংলাদেশ জমিয়ত যুব, ছাত্র হিজবুল্লাহর নেতাকর্মীরাগণ। এসময় তারা মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফের পীর মাওলানা নেছার আহমেদ এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাসলিম উদ্দিন।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মানবতার মুক্তির দূত, শান্তির প্রতীক, মহানবী (সা.) কে নিয়ে যে ঘৃণ্য কাজ করা হয়েছে, তাতে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। ফ্রান্সের এ ঘৃণ্য কাজের নিন্দা করে রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল পণ্য বর্জন করতে সবার প্রতি আহবান জানানো হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।