বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

শরীয়তপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত
শরীয়তপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

“উন্নত স্যানিটেশন নিশ্চিত করি করোনা ভাইরাসমুক্ত জীবন গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে সোমবার বিকাল সাড়ে ৪ টায় শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন আয়োজনের মাধ্যমে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস ২০২০ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শরীয়তপুর জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভা ও বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ।
শরীয়তপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেনের সভাপত্বিতে উপস্থিত ছিলেন, শরীয়তপুরের সিভিল সার্জন ডাঃ এস এম আব্দুল্লাহ আল মুরাদ, শরীয়তপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ ফজলুল হক, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখসহ জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ, সাংবাদিক এবং কর্মকর্তা কর্মচারীগণ। পরে জেলা প্রশাসকসহ অন্যান্য অতিথি ও শিক্ষার্থীদের মাঝে হাত ধোয়ার জন্য সাবান ও জনসচেতনার জন্য মাস্ক বিতরণ করেন জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।