রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রশিক্ষণ প্রাপ্ত নারী উদ্যোক্তাদের সহায়তা দেয়া হবে: জেলা প্রশাসক

প্রশিক্ষণ প্রাপ্ত নারী উদ্যোক্তাদের সহায়তা দেয়া হবে: জেলা প্রশাসক
জেলা মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত খাদ্য প্রক্রিয়াজাতকরণ ও বিউটিফিকেশন প্রশিক্ষণে অংশ গ্রহনকারীদের হাতে সনদপত্র তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন নারীর ক্ষমতায়নে বাংলাদেশের প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনা নারীর ক্ষমতায়নে বিশ্বের রোল মডেল। আমরা তার নেতৃত্বে সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যাচ্ছি। পুরুষের সাথে পাল্লা দিয়ে আমাদের নারীরাও সমান তালে এগিয়ে যাচ্ছে। ফলে আমাদের দেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশে পরিনত হচ্ছে। এভাবে এগিয়ে গেলে ২০৪১ সালের পূর্বে আমাদের দেশ বঙ্গবন্ধু জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ বিনির্মাণ করতে সক্ষম হবো। তিনি ৩ নভেম্বর মঙ্গলবার দুপুরে জেলা মহিলা সংস্থার কার্যালয়ের সম্মেলন কক্ষে তাকে দেয়া সংবর্ধনার জবাবে একথা বলেন।
তিনি আরও বলেন, শরীয়তপুর জেলায় মহিলা সংস্থার মাধ্যমে যে সকল প্রশিক্ষনার্থী উদ্যোক্তা হতে আগ্রহীদের জেলা প্রশাসকের পক্ষ থেকে সব ধরণের সহায়তা দেয়ার আশ্বাস দেন।
জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এ্যাড. রওশন আরা বেগম এর সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জেলা মহিলা সংস্থার সদস্য নাসিমা কামাল, সুরাইয়া নিপু, নাজমুন নাহার নাজমা ও মোরশেদা জহির। পরে জেলা প্রশাসক জেলা মহিলা সংস্থা কর্তৃক আয়োজিত খাদ্য প্রক্রিয়াজাত করণ ও বিউটিফিকেশন প্রশিক্ষণে অংশ গ্রহনকারী প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।