বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জেল হত্যা দিবস পালিত

শরীয়তপুরে জেল হত্যা দিবস পালিত
শরীয়তপুরে জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। ছবি-দৈনিক হুংকার।

জেল হত্যা দিবস পালনের অংশ হিসেবে জেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, ফজলুর রহমান ঢালী, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, জেলা আওয়ামীলীগ সদস্য আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মদ তালুকদার, জেলা আওয়ামীলীগ সদস্য দেলোয়ার হোসেন তালুকদার, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু প্রমূখ। পুবাহেৃ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও শোক পতাকা উত্তোলন করা হয়। এছাড়াও জাতীয় নেতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।