বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়া-সখিপুরের ৩২ হাজার পরিবারকে উপমন্ত্রীর খাদ্য সহায়তা

নড়িয়া-সখিপুরের ৩২ হাজার পরিবারকে উপমন্ত্রীর খাদ্য সহায়তা
নড়িয়া-সখিপুরের ৩২ হাজার পরিবারকে উপমন্ত্রীর খাদ্য সহায়তা

করোনায় ঘর বন্দী শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরের ৩২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।

এ ছাড়া বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, মন্দিরের পুরোহিতদেরও উপহার হিসেবে দিয়েছেন খাদ্য সামগ্রী।

মঙ্গলবার দুপুরে নড়িয়ার চরআত্রা, নওয়াপাড়া ও সখিপুরের কাচিকাটা ইউনিয়নের কর্মহীন ১২৮০ পরিবারের হাতে ৫ম বারের মত খাদ্য সহায়তা তুলে দেন।

করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই তিনি নিয়মিত তার নির্বাচনী এলাকায় নিজে উপস্থিত হয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও কর্মীবাহিনীর মাধ্যমে সহায়তা না পাওয়াদের খোঁজ নিয়ে নিয়মিতই খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। নড়িয়া ও সখিপুরের ২৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ঘরবন্দি কর্মহীন ৩২ হাজার পরিবারের মাঝে আওয়ামী লীগ ও তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেছেন।

এ সময় উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ও আমার নিজস্ব উদ্যোগ বিপদগ্রস্তদের পাশে দাঁড়িয়েছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ইনশাআল্লাহ নড়িয়া সখিপুরের ঘরবন্দি কর্মহীন দুস্থদের সহায়তা অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।