বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ফ্রান্সে রসুলুল্লাহ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শরীয়তপুরে সমমাননা ইসলামি দলের বিক্ষোভ

ফ্রান্সে রসুলুল্লাহ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শরীয়তপুরে সমমাননা ইসলামি দলের বিক্ষোভ
ফ্রান্সে রসুলুল্লাহ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শরীয়তপুরে বিক্ষোভ। ছবি-দৈনিক হুংকার।

ফ্রান্সে রসুলুল্লাহ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে শরীয়তপুরে সমমাননা ইসলামি দল সমূহ বিক্ষোভ মিছিল করেছে। ২৮ অক্টোবর বুধবার সকাল ১০ টায় মাওলানা সাব্বির আহমেদ উসমানীর নেতৃত্বে এবং মাওলানা মঈনুদ্দিন কাসেমী ও মাওলানা মাহদী হাসান সিরাজীর পরিচালনায় পালং উত্তর বাজার জামে মসজিদ থেকে পুলিশের কড়া নিরাপত্তায় এই বিক্ষোভ মিছিল বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মিছিলকারীরা এক বিক্ষোভ সমাবেশ করেন। সেখানে বিক্ষোভকারীরা ফ্রান্স সরকার প্রধানের কুশপুর্তলিকা দাহ করে।
বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আবু বকর বলেন, ফ্রান্সের সরকার কর্তৃক বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গ চিত্র করে যে ধৃষ্টতা প্রদর্শণ করেছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই কারণে সারা বিশ্বের ২০০ কোটি মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। তাই বিশ্ব মুসলিম আজ ফ্রান্স সরকারকে বয়কোট করার ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশে সরকার প্রধানের কাছে আমাদের দাবী ফ্রান্সের সাথে যাবতীয় কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করে পণ্য সামগ্রী বর্জন করা।
বিক্ষোভ মিছিলে সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এই সময় ফ্রান্স সরকারের বিরুদ্ধে আনিত ৭ দফা কর্মসূচী ঘোষণা করেন নেতৃবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।