মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ইকবাল হোসেন অপু এমপি

ইসলামের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ইকবাল হোসেন অপু এমপি
কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফের ইছালে ছওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার পরে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের জন্য যে কাজ করেছেন তার আর অন্য কেউ করেনি। তিনি সরকারি খরচে সারাদেশে প্রতিটি উপজেলা একটি করে মডেল মসজিদ কমপ্লেক্স করে দিয়েছেন। ইমাম ও মোয়াজ্জেমদের জন্য এ করোনা দুর্যোগের মধ্যেও ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেছেন। যা অতিতে কেউ করেনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে ওআইসি’র সদস্যভূক্ত করেছেন। তিনি ইসলাম প্রচার ও প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন। তারই দেখানো পথে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ ইসলামের সেবা করে যাচ্ছেন।
তিনি ২৭ অক্টোবর দুপুরে শরীয়তপুর জেলা শহরের ঐতিহ্যবাহী কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফ মাঠে খানকা শরীফের প্রতিষ্ঠাতা পীরে কামেল আলহাজ্ব হযরত মাওলানা আবু ছালেহ মোঃ ইছহাক (রঃ) এর তৃতীয় ইছালে ছওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
কাগদী সিদ্দিকীয়া খানকা শরীফের গদ্দীনশীন পীর আলহাজ্ব মাওলানা নেছার আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য এবিএম বদরুদোজ্জা, এভাভোকেট আলমগীর মুন্সী, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, পৌরসভা প্যানেল মেয়র-২ হোসেন মোহাম্মদ আলমগীর, মোস্তাফিজুর রহমান নান্টু।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা বিভিন্ন টেলিভিশন আলোচক ড. মোহাম্মদ শহিদুল ইসলাম বারাকাতী। এছাড়াও বাদ ফজর থেকে মাগরিব পর্যন্ত দেশবরেণ্য আলেমগণ বয়ান করেন।
এর পূর্বে সংসদ সদস্য সিদ্দিকীয়া খানকা শরীফ কমপাউন্ডে তার পিতা এডভোকেট মরহুম আলহাজ্ব সুলতানা হোসেন মিয়ার স্মৃতি ৫ তলা মাদ্রাসা একাডেমীক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।