রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিএনপি তাদের অতিত অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে: পানি সম্পদ উপমন্ত্রী

বিএনপি তাদের অতিত অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে: পানি সম্পদ উপমন্ত্রী
ফিতা কেটে ঘড়িষার বাজার অংশ সড়কের শুভ উদ্বোধন করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। ছবি-দৈনিক হুংকার।

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন, বিএনপি এবং সংলগ্ন জোটের রাজনৈতিক দল আছে যারা তাদের অতিত অপকর্ম, বর্তমান নানান অসংলগ্ন কর্মকাণ্ডের কারণেই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে জনপ্রিয়তায় তলানিতে পৌঁছে গেছে।
তিনি ২৬ অক্টোবর সোমবার দুপুরে নড়িয়া উপজেলার ঘড়িষার বাজারে সুরেশ্বর-ঘড়িষার-ভেদরগঞ্জ-ডামুড্যা-গোসাইরহাট-চরমনপুর সড়কের (ঘড়িষার বাজার অংশ) এর শুভ উদ্বোধন পরবর্তী সড়ক পরিদর্শন কালে সমবেত জনতার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন।
মন্ত্রী বলেন, এখন এই সময়ে সরকারের বিরুদ্ধে কোনও ইস্যু থাক বা না থাক সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই এখন তাদের মুখ্য উদ্দেশ্য হয়ে গেছে। এরা দেশ ও জনগণ নিয়ে ভাবে না। এদের লক্ষ্যই হচ্ছে সরকারের বিরুদ্ধে অভিযোগ করা। তারা অভিযোগ পার্টি, তারা অভিযোগ করে যাবে আর আমরা উন্নয়নের রাজনীতি করি আমরা জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দেশের মানুষের উন্নয়ন করে যাবো। তিনি শরীয়তপুর জেলা তথা সারাদেশে আওয়ামীলীগ সরকারে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ক্ষেত্রে উন্নয়নের বর্ণনা দিয়ে বলেন, করোনা ও বন্যার মধ্যেও সরকারের বড় বড় উন্নয়ন কাজ গুলো অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, অসাম্প্রদায়িক রাষ্ট্র মানে উন্নত রাষ্ট্র। নারী, পুরুষ, ধনী, দরিদ্র সকল মানুষকে অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে কাজ করতে হবে। ধর্ম-বর্ণে সবাইকে এক কাতারে শামিল হয়ে দেশের জন্য কাজ করতে হবে।
এসময় নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ, উপজেলা প্রকৌশলী মোঃ শাহাবদ্দিন খান, নড়িয়া থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন সহ সরকারি কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে মন্ত্রী নড়িয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও নড়িয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।