রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পুলিশ সুপারের পূজা মন্ডপ পরিদর্শন

শরীয়তপুর পুলিশ সুপারের পূজা মন্ডপ পরিদর্শন
পুজারীদের পক্ষ থেকে পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান এর হাতে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হচ্ছে। ছবি-দৈনিক হুংকার।

সনাতন ধর্মাবলম্বী সম্প্রদায়ের সবচেয়ে রড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের মানুষদের শুভেচ্ছা জানাতে জেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
২৪ অক্টোবর সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত শারদীয় দূর্গাপূজা-২০২০ উপলক্ষে শরীয়তপুর জেলার পালং ও নড়িয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং পুজারীদের শারদীয় শুভেচ্ছা জানান। এ সময় পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা বিধানে বলেন, দেশে নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না। নৈরাজ্য সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে বিচার করা হবে। বঙ্গবন্ধু নির্দেশনা দিয়েছিলেন জনতার পুলিশ হতে। সেই লক্ষে পুলিশ বাহিনী জনগণের সঙ্গে কাজ করে যাচ্ছে। পুলিশের স্লোগান ‘জনতাই পুলিশ, পুলিশ জনতা’। এছাড়াও করোনায় পুলিশের কার্যক্রম প্রশসংনীয়। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির মরদেহ স্বজনরা রাস্তায় ফেলে গেলেও পুলিশ তা উদ্ধার করে দাফন করেছে। এবার পূজা মন্ডপের নিরাপত্তায় পুলিশের ভূমিকা প্রশংসনীয়।
এ সময় উপস্থিত ছিলেন পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, নড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, ডিআইও-১ আজহারুল ইসলাম, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি মুকুল চন্দ্র রায়সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভক্তবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।