মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে শেখ রাসেল এর ৫৬তম জন্মদিন পালিত

গোসাইরহাটে শেখ রাসেল এর ৫৬তম জন্মদিন পালিত
গোসাইরহাটে শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে কেক কাটছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

গোসাইরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৬তম জন্মদিন পালিত। (১৯অক্টোবর) সোমবার সন্ধায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেখ রাসেল এর ৫৬তম জন্মদিন পালন উপলক্ষে শরীয়তপুর মৎস্যজীবী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় দোয়া ও মিলাদ মাহফিল।
এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক এফ রহমান রূপক, সদস্য সচিব আতাউর রহমান, শরীয়তপুর সদর উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক ইকবাল হোসাইন, নড়িয়া উপজেলা আহবায়ক সাইদুল হক বয়াতী, উপজেলা সদস্য সচিব এস.এম নুরুল হুদা, জেলা মৎস্যজীবী লীগ নেতা মিজানুর রহমান বয়াতী, গোসাইরহাট উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মহিউদ্দিন পেদা, সদস্য সচিব বাচ্চু ঢালী, যুগ্ম আহবায়ক জব্বার খান সহ জেলা ও উপজেলা মৎস্যজীবী লীগের নেতাকর্মীগণ।
দোয়া ও মিলাদ মাহফিল শেষে উপস্থিত নেতাকর্মীদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক এফ রহমান রূপক।
এসময় এফ রহমান রূপক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার ঘৃণ্য শত্রু-খুনি-ঘাতক চক্রের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পায়নি বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে নরপিশাচরা নিষ্ঠুরভাবে শেখ রাসেলকেও হত্যা করেছিল। বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিরা তাকে হত্যা করে বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে চেয়েছিল। ইতিহাস সাক্ষ্য দেয়, তাদের সেই অপচেষ্টা শতভাগ ব্যর্থতায় পর্যবসিত হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।