শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুরে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
শরীয়তপুরে ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী সবুজ বেপারী। ছবি-দৈনিক হুংকার।

র‌্যাব-০৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুর জেলার পালং থানার পূর্ব কোটাপাড়া গ্রামের বড় ব্রীজ এলাকায় কিছু অসাধু মাদক ব্যবসাযী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। গোপন সংবাদের ভিত্তিতে ১৯ অক্টোবর ২০২০ তারিখ ৮.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার পালং থানার পূর্ব কোটাপাড়া গ্রামের বড় ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে সবুজ বেপারী (২৩), পিতাঃ আব্দুর রব বেপারী, সাং-উত্তর বিলাশ খান, থানাঃ পালং, জেলাঃ শরীয়তপুর নামক একজনকে মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। এসময় আটককৃত আসামীর নিকট হতে ২০০ পিস কথিত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবাসহ শরীয়তপুর জেলার পালং থানায় একটি মাদক মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।