শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে শেখ রাসেল এর ৫৬তম জন্ম বার্ষিকী পালিত

শরীয়তপুরে শেখ রাসের এর ৫৬তম জন্ম বার্ষিকী পালিত
শরীয়তপুরে শেখ রাসের এর জন্মবার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে শরীয়তপুর সদর উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শরীয়তপুর পৌরসভা মিলনায়তনে সংগঠনের সভাপতি মোঃ জাহাঙ্গীর মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রান্ত কুমার মন্ডল এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভা মেয়র মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু। এসময় বক্তারা শহীদ শেখ রাসেলের স্মৃতিচারণ করে বলেন, আজ তিনি বেঁচে থাকলে বাংলাদেশের রাজনীতির হাল ধরতেন। কিন্তু ঘাতকচক্র তাকে নির্মমভাবে হত্যা করে বাংলাদেশের ইতিহাস বদলে দিতে চেয়েছিল। কিন্তু হত্যাকারীদের সে স্বপ্ন মিথ্যা প্রমানিত হয়েছে। এক রাসেলের রক্ত থেকে বাংলার মাটিতে লক্ষ কোটি রাসেলের জন্ম হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।