রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভা ও মেয়াদোত্তীর্ণ গ্রাহকদের চেক হস্তান্তর

শরীয়তপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভা ও মেয়াদোত্তীর্ণ গ্রাহকদের চেক হস্তান্তর
শরীয়তপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন সভা ও মেয়াদোত্তীর্ণ গ্রাহকদের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পপুলার লাইফ ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক বিএম ইউসুফ আলী ।

শরীয়তপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবসা উন্নয়ন সভা ও গ্রাহকের মেয়াদ উত্তীর্ণ বীমা দাবীর চেক গ্রাহকদের মাঝে হস্তান্তর করা হয়েছে। ১৭ অক্টোবর শনিবার সকালে কোম্পানীর শরীয়তপুর সার্ভিসের হলরুমে এই চেক হস্তান্তর করা হয়।
চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও চেক হস্তান্তর করেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ব্রাঞ্চ কন্ট্রোল সৈয়দ মোতাহার হোসেন, নির্বাহী পরিচালক আবুল কালাম আজাদ, মোঃ খলিলুর রহমান দুলাল, সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ এনামুল হক এনাম এবং মোঃ সুমন আকন।
এসময় উপস্থিত ছিলেন মোঃ কবির হোসেন হাওলাদার, সোহানুর রহমান সুরুজ, মনির হোসেন, মোহাম্মদ মৃধা, রায়হান মাহমুদ সুজন, ইয়াসমিন, মোশারফ হোসেন সহ কোম্পানীর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও চেক প্রাপ্ত গ্রাহকগণ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রজেক্ট ইনচার্জ সৈয়দ আবুল খায়ের।
মহামারী করোনা ভাইরাসের মধ্যেও পপুলার লাইফ গ্রাহকদের খোঁজ খবর নেওয়ায় ও গ্রাহকদের দাবি পরিশোধ করায় কোম্পানীর সাফল্য কামনা করে সন্তোষ্টি প্রকাশ করেন উপস্থিত গ্রাহকরা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।