শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনা সচেতনতায় জেলা কমিটির সভা

শরীয়তপুরে করোনা সচেতনতায় জেলা কমিটির  সভা
শরীয়তপুরে করোনা সচেতনতায় জেলা কমিটির সভা

করোনা ভাইরাস COVID-19 প্রতিরোধ ও মোকাবিলার লক্ষে এবং চলমান ত্রাণ কার্যক্রম বিষয়ে শরীয়তপুরে “সমন্বয় সভা” অনুষ্ঠিত। করোনা ভাইরাস COVID-19 প্রতিরোধ ও মোকাবিলার লক্ষে এবং চলমান ত্রাণ কার্যক্রম বিষয়ে অদ্য ২২ এপ্রিল দুপুর ১২টায শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ”সমন্বয় সভা” অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে আনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলার দ্বায়ীত্ব প্রাপ্ত সিনিয়র সচিব জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় আনিছুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডাঃ এস. এম. আব্দুল্লা আল মুরাদ,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব রহমান শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদারসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

উক্ত সভায় প্রধান অতিথি বলেন সরকারি নির্দেশনা মেনে সবাই ঘরে থাকবে।আমরা আপনাদের ঘরে ঘরে খাবার পৌছে দিব। সরকারি ত্রান নিয়ে কোন প্রকার অনিয়ম সর্য্য করা হবেনা। শরীয়তপুর জেলা আমি আপনাদের সহযোগিতা নিয়ে কাজ করে প্রমান করতে চাই মাননীয় প্রধানমন্ত্রী জাতীর জনকের কন্যা শেখ হাসিনা তার সিদ্ধান্ত নিতে ভুল করেনি। যে হেতু আমি এজেলার সন্তান তাই আমার কাজ করতে সমস্যা হবেনা।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।