রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে বিট পুলিশিং এর একযোগে নারী ধর্ষণ বিরোধী সমাবেশ

শরীয়তপুরে বিট পুলিশিং এর একযোগে নারী ধর্ষণ বিরোধী সমাবেশ
আংগারিয়া বিট পুলিশ কেন্দ্রে নারী ধর্ষণ বিরোধী সমাবেশে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয়ের উদ্যোগে ও নির্দেশনায় সারাদেশের ন্যায় শরীয়তপুরে ৭৯টি বিট পুলিশিং কার্যালয়ে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
চলমান পরিস্থিতিতে সারাদেশে ধর্ষণ, ধর্ষণের বিচার দাবি করে বিভিন্ন স্থানে মানববন্ধন সহ নানা কর্মসূচি সংক্রান্ত যে অস্থিরতা বিরাজ করছে সে সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করার লক্ষ্যে বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয়ের উদ্যোগে ও নির্দেশনায় ১৭ অক্টোবর শনিবার সকাল ১০ টায় সারাদেশে ৬৯১২টি বিট পুলিশিং কার্যালয়ে একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। এরমধ্যে শরীয়তপুর জেলায় ৭৯টি বিট পুলিশিং কার্যালয়ে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামানের নির্দেশনায় জেলা পুলিশের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
শরীয়তপুর জেলার বিভিন্ন সমাবেশে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন, নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ মেহেদী হাসান, সখিপুর থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার, জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম সরকার (পিপিএম), ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ রশীদুল বারী সহ সংশ্লিষ্ট বিট এলাকার সার্কেল এসপি, অফিসার ইনচার্জ ও বিট অফিসারসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সকল শ্রেণী-পেশার জনসাধারণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।