শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ অপু

প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদানের চেক বিতরণ করলেন সাংসদ অপু
প্রধানমন্ত্রীর তহবিল থেকে অসচ্ছল পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিল থেকে অসুস্থ ও অপেক্ষাকৃত অসচ্ছল ৪৪টি পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে শরীয়তপুর সদর উপজেলায় ৩৪জন ও জাজিরা উপজেলার ১০ জনের প্রত্যেককে ১৫ হাজার থেকে ৫০ হাজার টাকা পযর্ন্ত মোট ১৪ লাখ ৪০ হাজার টাকার অনুদান দেয়া হয়। রবিবার দুপুরে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু শরীয়তপুর শহরের চৌরঙ্গী মোড়ে তার কার্যালয়ে অনুদানের এ চেক বিতরণ করেছেন। এ সময় শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, জেলা আওয়ামী লীগ সদস্য এডভোকেট আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম এম জাহাঙ্গীর মৃধা, সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক কাজী নজরুল ইসলাম, সরদার খলিলুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান খান স্বপন, সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া, সাধারণ সম্পাদক হোসেন সরদার, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন প্রমুখ।
চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, মানবিক নেত্রী বিশ^ মানবতার জননী বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা তার নিজস্ব তহবিল থেকে আমার নির্বাচনী এলাকায় অসুস্থ ও অপেক্ষাকৃত অসচ্ছল পরিবারের জন্য যে অনুদান প্রদান করলেন টাকার পরিমাণে তা সামান্য হলেও অনুদান প্রাপ্তদের অনেক উপকারে আসবে। আমরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আল্লাহর কাছে দোয়া করি তাঁকে যেন মহান আল্লাহ দীর্ঘায়ু দান করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।