বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দুর্গা পূজার জন্য প্যানেল মেয়র বাচ্চু বেপারীর অনুদান প্রদান

দুর্গা পূজার জন্য প্যানেল মেয়র বাচ্চু বেপারীর অনুদান প্রদান
শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে অনুদানের অর্থ তুলে দিচ্ছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

আসন্ন শারদীয় দুর্গা পূজা উদ্যাপনের জন্য শরীয়তপুর পৌরসভার ১ নং প্যানেল মেয়র মোঃ বাচ্চু বেপারী নিজস্ব তহবিল থেকে পৌরসভাস্থ ৯টি পূজা মন্ডপে আর্থিক অনুদান ও বস্ত্র বিতরণ করেছেন। অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।
শুত্রবার রাতে শরীয়তপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শ্রী মুকুল চন্দ্র রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র মো: রফিকুল ইসলাম কোতয়াল, প্যানেল মেয়র বাচ্চু বেপারী, পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক ব্যানার্জী, জেলা হিন্দু বৈদ্য ঐক্য পরিষদের আহবায়ক শংকর প্রসাদ চৌধুরী, কাউন্সিলর আব্দুর রশীদ সরদার প্রমূখ।
শরীয়তপুর পৌরসভা এলকায় এ বছর নয়টি মন্ডপে পূজা উদ্যাপন করা হবে। মন্ডপগুলো হলো পালং হরিসভা কেন্দ্রীয় মন্দির, পালং মহাদেব বাড়ি জিউ মন্দির, ধানুকা মনসা বাড়ি মন্দির, ধানুকা ভট্টাচার্য বাড়ি মন্দির, মধ্যপাড়া হরিসভা, মধ্য পাড়া সাঝিবাড়ি দূর্গামন্দির, আংগারিয়া দূর্গা মন্দির, কাশাভোগ দত্তবাড়ি পূজা মন্ডপ ও পশ্চিম কোটাপাড়া সত্য নারায়ণ সেবা মন্দির। প্রতিটি মন্ডপে নগদ ২০ হাজার করে টাকা এবং ৪০টি করে পাঞ্জাবী উপহার দিয়েছেন বাচ্চু বেপারী।
অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ইকবাল হোসেন অপু বলেন, শারদীয় দূর্গা উৎসব হিন্দু সম্প্রদায়ের প্রধান উৎসব। এ উৎসব হিন্দু ধর্মাবলম্বীদের জন্য হলেও সকল ধর্মের মানুষ একে নিজস্ব উৎসবের মত করেই উপভোগ করে থাকেন। তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শরীয়তপুরে আবহমান কাল থেকেই এ উৎসব উদ্যাপিত হয়ে আসছে। আমরা এ আয়োজনের সার্বিক নিরাপত্তা বিধানের জন্য পর্যাপ্ত আইন শৃংখলা বাহিনীর সদস্যদের নিয়োজিত রাখার পাশাপাশি দলীয় কর্মীদেরও স্বেচ্ছাসেবকের ভূমিকা পালনে নির্দেশনা প্রদান করেছি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।