শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগের উন্নয়নের জোয়ারে বিএনপির সকল ষড়যন্ত্র ভেসে যাচ্ছে: পানিসম্পদ উপমন্ত্রী

আওয়ামীলীগের উন্নয়নের জোয়ারে বিএনপির সকল ষড়যন্ত্র ভেসে যাচ্ছে: পানিসম্পদ উপমন্ত্রী
ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মাল বাজার নদীর উপর জয়বাংলা সেতুর উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী জাতির পিতা, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সকল দূর্যোগ মোকাবেলা করে উন্নয়নের মহা সড়কে এগিয়ে যাচ্ছে। দেশে উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যহত করার জন্য বিএনপি একের পর এক ষড়যন্ত্র করছে। আওয়ামীলীগের উন্নয়নের জোয়ারে বিএনপির সকল ষড়যন্ত্র ভেসে যাবে।
তিনি ১৬ অক্টোবর শুক্রবার বিকালে ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মাল বাজার নদীর উপর জয়বাংলা সেতু (৮৪ মিটার) নির্মাণ কাজ উদ্বোধন পরবর্তী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেছেন বিএনপি নেতারা দেশে গণতন্ত্র নেই বলে যে অভিযোগ করেন তা তাদের নিজেদের অভিযোগের অসাড়তা প্রমাণ করে। অন্ধ সমালোচনা ও মিথ্যাচারের জন্য তাদের কোনো নেতাকে শাস্তি দেয়া হয়েছে তা তারাই বলুক? শেখ হাসিনার পরম সহিষ্ণুতা আছে বলেই বিএনপি অবিরাম মিথ্যাচারের ঢোল বাজিয়ে যেতে পারছে।’
শামীম বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকার একটি গণতান্ত্রিক সরকার। সরকার গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল বিধায় যেকোনো দলের গণতন্ত্র চর্চা, রীতিনীতিকে সম্মান করে। সরকার শ্রদ্ধা করে বিরুদ্ধমত। আর তাই বিএনপিসহ বিরোধী দলগুলো প্রতিনিয়ত সরকারের বিরুদ্ধে বিষোদগার করে যাচ্ছে, করছে মিথ্যাচার।’
‘অবাধ মত প্রকাশের স্বাধীনতা আছে বলেই বিরোধী দলগুলো সমালোচনা করতে পারছে, আর গণমাধ্যম স্বাধীন বলেই তারা প্রচার ও প্রকাশ করতে পারছে।
তিনি বলেন, ‘নিজ দলের কেউ অপরাধ করলে শাস্তি প্রদানের সাহস একমাত্র শেখ হাসিনাই রাখেন। সরকার যেকোনো সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে শূন্য সহিষ্ণুতার নীতিতে অটল। সন্ত্রাস, সাম্প্রদায়িক উগ্রতা, অনিয়ম, দুর্নীতি এবং সামাজিক অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান ইতোমধ্যে জাতির কাছে স্পষ্ট। মন্ত্রী বলেন, ‘সরকারের পাশাপাশি সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রয়াসে দেশের সড়ক হবে নিরাপদ। নিরাপদ এবং উন্নয়নবান্ধব সড়ক নেটওয়ার্ক গড়ে তোলার লক্ষে সরকার প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে এ সেতু করা হচ্ছে।
দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজালাল মাল এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান ফরাজী, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। এর পূর্বে মন্ত্রী ৫৮ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন ভুমি অফিস উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।