রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

বীজ ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে এসডিএসের প্রশিক্ষণ

বীজ ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে এসডিএসের প্রশিক্ষণ
বীজ ডিলার ও খুচরা বিক্রেতাদের নিয়ে এসডিএসের প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

এসডিএস কর্তৃক পরিচালিত হারভেষ্ট প্লাস বাংলাদেশ এর সহযোগিতায় বোরো ২০২০-২১ মৌসুমে শরীয়তপুর ও মাদারীপুর জেলার ২৫ জন সীড ডিলার ও রিটেইলারদের নিয়ে ১২ অক্টোবর এসডিএস ট্রেনিং সেন্টারে একটি ওয়ার্কসপ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ আমির হামজা। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা কৃষি অফিসার মোঃ আলমগীর হোসেন, শরীয়তপুর জেলা ডিএডিসি এর সিনিয়র সহকারী পরিচালক রিনা ইয়াসমিন, হারভেষ্ট প্লাস বাংলাদেশ এর উর্ধতন কর্মকর্তা মজিবর রহমান, এআরডিও জাহিদ হোসাইন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং উদ্বোধন করেন এসডিএস এর পরিচালক বিএম কামরুল হাসান বাদল। অনুষ্ঠানে বক্তারা সীড জিংক বীজের বাজারজাত করণ, কৃষকদের নিকট সহজে বীজ পৌছে দেওয়া, মানবদেহে জিংকের গুরুত্ব এবং সীড ডিলার ও রিটেইলারদের বিভিন্ন সমস্যা বিষয়ে ওয়ার্কসপে আলোচনা করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসডিএস এর প্রকল্প সমন্বয়কারী কৃষিবীদ মোঃ মোস্তফা কামাল।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।