শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

প্রিয় শিক্ষক মালতি রাণী সাহার চিরবিদায়

Auto Draft
মালতি রানী সাহা। ফাইল ফটো।

শরীয়তপুর জেলা শহরে অবস্থিত তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিয় শিক্ষক মালতী রানী সাহা আর নেই। ৬২ বছর বয়সে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকার আনোয়ার খান মডার্ণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে শেষ নিশ^াস ত্যাগ করেন। মঙ্গলবার তার মরদেহ শরীয়তপুর পৌরসভার হুগলী গ্রামে তার পিত্রালয়ে পৌঁছেছে। মঙ্গলবার তার পিত্রালয়ে অন্তষ্ঠিক্রিয়া সম্পন্ন হয়েছে।
ব্যক্তিগত জীবনে তিনি চিরকুমারী একজন স্কুল শিক্ষক ছিলেন। তার পিতা হুগলী গ্রামের ভোজন সাহা আর মাতা চপলা রাণী সাহা। এই দম্পতির ৪ সন্তানের মধ্যে তৃতীয় ছিলেন মালতী রানী। তার একমাত্র ভাই স্বপন সাহা সহ ২ বোন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার এই মৃত্যুতে শিক্ষক সমাজ ও তার অনুগত শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশ করেছেন সকল শ্রেণী পেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।