মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করলেন দৈনিক হুংকার সম্পাদক

ভেদরগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করলেন দৈনিক হুংকার সম্পাদক
ভেদরগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ করলেন দৈনিক হুংকার সম্পাদক

করোনা দূর্যোগে গৃহবন্দী অসহায় ২৫০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সাকিব এভিয়েশনের স্বত্বাধিকারী ও দৈনিক হুংকার পত্রিকার সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব।

২২এপ্রিল বুধবার নিরাপদ দূরত্ব বজায় রেখে পাপরাইল মোহাম্মদী ক্যাডেট মাদ্রাসা মাঠ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চিড়া,চিনি, ছোলা, মুড়ি ও খোরমা খেজুর।

পাপরাইল মোহাম্মদীয়া ক্যাডেট মাদ্রাসা, হেফজখানা, নুরানী মাদ্রাসা ও এতিমখানা এর প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবীব এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার আনিসুর রহমান তপু।

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সহসভাপতি আক্কাস সরদার, সহসভাপতি ও সাবেক মেম্বার ইসমাইল পালোয়ান, সহসভাপতি হাজি হোসেন সরদার, যুগ্ন সম্পাদক মিন্টু সরদার, আমিনুল ইসলাম সোহাগ, সাগর হাওলাদার, সদস্য আবুল কালাম সরদার, শওকত কাজি, হাবিবুর রহমানের একমাত্র পুত্র আলহাজ্ব মোফাচ্ছের রহমান আনাসসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

সহায়তা প্রাপ্ত শাহআলম বলেন, হাবিব ভাই প্রতি বছরই আমাদের ইফতার সামগ্রী দেন। তারই ধারাবাহিকতায় এবারও ইফতার সামগ্রী দিয়েছেন।

স্থানীয় যুবক সেন্টু পালোয়ান বলেন হাবিব ভাই, আমাদের এলাকার জন্য একটা সম্পদ তিনি এলাকার শিক্ষা যোগাযোগসহ বিভিন্ন কাজে আমাদের পাশে থেকে উন্নয়ন করেন। তিনি বিনিময়ে চান আমাদের ভালবাসা, মুরব্বিদের দোয়া।

মাসুদা বেগম বলেন, হাবিব মামা আমাদের জন্য আল্লাহর রহমতে অনেক কিছু করেন। আমরা তার জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে দীর্ঘজীবী করেন।

আলহাজ্ব হাবিবুর রহমান বলেন, আমি আমার এলাকাবসী ভালোবাসার কাছে ঋনি। তারা আমাকে তাদের কারো ভাই, কারো সন্তানের মতো মনে করে। তাইতো বার বার আমি তাদের কাছে ছুটে আসি। এখানকার সকল প্রতিষ্ঠানের জন্য এলাকাবাসী সহযোগিতা আমাকে সকল দুঃখ ও ক্লান্তি ভুলিয়ে দেয়। দোয়া করবেন আমি যেন আজীবন আমার গ্রামের মানুষের পাশে থেকে মরতে পারি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।