রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শরীয়তপুর বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ

শরীয়তপুর বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ
শরীয়তপুর বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

বিশ্ব শিশু অধিকার সপ্তাহ উদযাপন উপলক্ষে শরীয়তপুরে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১১ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসন ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শিশু অধিকার সপ্তাহ পালন উপলক্ষে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী মোঃ মাহবুবুর রহমান শেখ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন। স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সরল বড়ুয়া, মুজিবুর রহমান সহ পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান বলেন, শিশুদেরকে শিক্ষা, নৈতিকতা, ক্রীড়া ও সংস্কৃতি মনোস্ক করে গড়ে তুলতে হবে। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু তার জন্মলগ্ন থেকেই মানুষ ও মানবিক গুনাবলির অধিকারী হয়ে জন্ম নিয়েছিলেন। আমাদেরকে তারই আদর্শে অনুপ্রানিত হয়ে শিশু কাল থেকেই মানুষ ও মানবতা প্রেমি হতে হবে। একজন আদর্শ ও চরিত্রবান মানুষ কখনো সমাজ ও দেশের জন্য বোঝা নয়। তিনি অভিভাবকদের করোনা দুর্যোগের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে শিশুদের নিয়মিত শিক্ষাদানের পাশাপাশি স্বাস্থ্য পরিচর্যায় শর্তকতা অবলম্বন করার আহবান জানান। মনে রাখবেন আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাদেরকে এখনই ভবিষ্যতের যোগ্য করে গড়ে তুলতে হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।