মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এড. সুলতান হোসেন মিয়া’র তৃতীয় মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এড. সুলতান হোসেন মিয়া’র তৃতীয় মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
এড. সুলতান হোসেন মিয়া’র তৃতীয় মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বিচারপ্রার্থী জনতার ভরসাস্থল, আইনের শাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার অগ্রসেনানী, বিচার বিভাগীয় স্বাধীনতার স্বপক্ষে বলিষ্ঠ কন্ঠস্বর, জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি এডভোকেট আলহাজ¦ সুলতান হোসেন মিয়া’র তৃতীয় মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৪টায় জেলা আইনজীবী সমিতির এডভোকেট সুলতান হোসেন মিঞা সভাকক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মরহুম এডভোকেট আলহাজ¦ সুলতান হোসেন মিয়া’র সুযোগ্য উত্তরাধিকারী শরীয়তপুরের মাটি ও মানুষের প্রানপ্রিয় নেতা বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ইকবাল হোসেন অপু এমপি।
জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবু সাঈদ এর সভাপতিত্বে মরহুম এডভোকেট আলহাজ¦ সুলতান হোসেন মিয়ার স্মৃতিচারণ করে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ^াস, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আ: ছালাম খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মাহাবুর রহমান শেখ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ¦ আব্দুর রব মুন্সী, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি আলহাজ¦ নুর মোহাম্মদ কোতোয়াল, জেলা আইনজীবী সমিতিরি সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মির্জা হজরত আলী, জিপি আলমগীর মুন্সী, সিনিয়র আইনজীবী এডভোকেট বজলুর রশিদ আখন্দ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন প্রমূখ।
এই সময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ জেলা আইনজীবী সমিতির সদস্যগণ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।