শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

এই পর্যন্ত জেলায় করোনা পরিস্থিতি

এই পর্যন্ত জেলায় করোনা পরিস্থিতি

গত ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৫ জন। একই সময় সুস্থ হয়েছে ১ জন। এই পর্যন্ত জেলায় মোট আক্রান্ত সংখ্যা ১ হাজার ৭০৭ জন। এর মধ্যে ১ হাজার ৬৩৪ জনকে সুস্থ্য ঘোষনা করা হয়েছে। জেলা রোগ নিয়ন্ত্রন কর্মকর্তা ডা. আঃ রশিদ এক বার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্য থেকে ২৩ জনের মৃত্যু হয়েছে। এদিকে দিনদিন করোনা সংক্রামক বাড়লেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানছে না সাধারণ মানুষ।
সূত্রটি আরও জানিয়েছে, এই পর্যন্ত ৮৩০২ জনের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়। ৮২৩০ জনের করোনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়া গেছে। তাদের মধ্য থেকে ১ হাজার ৭০৭ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্য থেকে ১ হাজার ৬৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এখনও অসুস্থ রয়েছে ৫০ জন। আক্রান্তদের মধ্য থেকে মৃত্যু হয়েছে ২৩ জনের। ১১ জনের মৃত্যু হয়ে জেলায় শীর্ষে রয়েছে নড়িয়া উপজেলা। এই পর্যন্ত গোসাইরহাট উপজেলায় কোন করোনা রোগীর মৃত্যুর সংবাদ পাওয়া যায় নাই। সদর-৪, ভেদরগঞ্জ-৫, জাজিরা-২ ও ডামুড্যা-১ জন করে মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।