বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাভারে নীলা হত্যার প্রতিবাদে ও দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে শরীয়তপুরে মানববন্ধন

সাভারে নীলা হত্যার প্রতিবাদে ও দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে শরীয়তপুরে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

ঢাকার সাভারে হিন্দু স্কুল ছাত্রী কিশোরী নীলা রায়কে (১৫) নৃশংসভাবে খুন করার প্রতিবাদে, অভিযুক্ত ধর্ষক গ্রেফতারকৃত কুখ্যাত খুনি মিজানসহ দোষীদের ফাঁসি এবং সনাতন ধর্মীয় সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজায় ৩ দিন সরকারী ছুটির দাবিতে শরীয়তপুরে মানববন্ধন করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট। ৩০ সেপ্টেম্বর বিকাল ৪টায় জেলা শহরের চৌরঙ্গী মোড় এলাকায় মানববন্ধনে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা শাখার সদস্য সচিব ডা. হেমন্ত দাস, জেলা শাখার আহবায়ক সুশীল চন্দ্র দেবনাথ, আহবায়ক কমিটির সদস্য এডভোকেট রাধা রানী বিশ্বাস, মাস্টার মন্মথ কুমার দাস, নিরু দাস, নড়িয়া উপজেলা শাখার নির্বাহী সভাপতি জয়ন্ত দাস, পঞ্চ মন্ডল, সদর উপজেলা শাখার সভাপতি এডভোকেট নিরঞ্জন সরকার, সাধারণ সম্পাদক আকুল মন্ডল, জীবন মন্ডল, নড়িয়া উপজেলার সভাপতি রতন কুমার দে, সাধারণ সম্পাদক সুদীপ্ত সরকার শিমুল, যুগ্ম-সাধারণ সম্পাদক গোপাল দত্ত, চন্দন দাস, ডামুড্যা উপজেলার হিন্দু নেতা গৌতম চন্দ্র দাস, রতন চন্দ্র পোদ্দার, ভেদরগঞ্জ উপজেলার কৃষ্ণ কান্ত কর, সত্য রঞ্জন বিশ^াস, সমির মন্ডল, বিনোদপুর ইউনিয়নের হিন্দু নেতা গোবিন্দ মন্ডল, বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের সভাপতি জয়রাম বনিক, সাধারণ সম্পাদক সুমন দাস, নড়িয়া উপজেলার হিন্দু যুব নেতা অপূর্ব দাস, অন্তর দাস প্রমূখ।
মানববন্ধ থেকে বক্তারা বলেন, আমরা মনে করি এটি কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। আমরা এই মানববন্ধনের মাধ্যমে এহেন ঘৃণ্য অপরাধী নীলা রায়কে হত্যাকারীর ফাঁসি দাবী করছি। তাছাড়া আমাদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা। এই পূজা ৭ দিন ধরে অনুষ্ঠিত হয়। আর আমরা সরকারি ছুটি পাই ১ দিন। এই ১ দিনের ছুটিতে দূর-দূরান্ত থেকে বাড়ি আসতে পারছিনা। উৎসবের সময় প্রিয়জনদের সাথে দেখা সাক্ষাত করতেও পারি না। সরকারের কাছে আমাদের বিনীত আবেদন জানাচ্ছি এই বছর থেকে যেন শারদীয় দূর্গা পূজার ছুটি কমপক্ষে ৩ দিন করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।