বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে চেক বিতরণ অনুষ্ঠানে গুনীজনদের সম্মাননা স্মারক প্রদান

গুণীজন ভাষা সৈনিক জালাল উদ্দিন আহমেদ এর হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি ও ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় শরীয়তপুর জেলার সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে জেলার গুনীজনদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। শনিবার বিকাল ৫টায় শরীয়তপুর সদর উপজেলা মিলনায়তনে শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের পরিচালনায় ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় শরীয়তপুরে কর্মরত ২৭ জন সাংবাদিকদের মাঝে চেক বিতরণ করা হয়। পরে অতিথিদের হাতে সম্মননা স্মারক তুলে দেয়া হয় ।
চেক বিতরণ অনুষ্ঠান শেষে গুণীজন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার, ভাষা সৈনিক জালাল উদ্দিন আহমেদ ও বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী এনামুল হক সবুজকে স্বীকৃতি স্বরূপ সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সম্মাননা স্মারক তুলে দেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সংসদ সদস্য শরীয়তপু-৩ নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক কাজী আবু তাহের, পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ, শরীয়তপুর ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রেকানুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহীদুজ্জামান খান প্রমূখ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।