শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

বুড়িরহাট হবে শিক্ষা ও শিল্প নগরী: নাহিম রাজ্জাক এমপি

বুড়িরহাট হবে শিক্ষা ও শিল্প নগরী: নাহিম রাজ্জাক এমপি
বুড়িরহাট হবে শিক্ষা ও শিল্প নগরী: নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন আমরা জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক উন্নত বাংলাদেশ গড়তে কাজ করছি। জাতির পিতা বলতেন যে শিক্ষা শুধু কেরানী তৈরী করে সে শিক্ষার কোন প্রয়োজন নেই। শিক্ষা হবে বিজ্ঞান মনস্ক আধুনিক বিশ্ব মানের শিক্ষা। আমরা সেই বিজ্ঞান শিক্ষার বিস্তারের জন্য কাজ কাজ করে যাচ্ছি।
আজ ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার শরীয়তপুর জেলার সদর উপজেলার বুড়িরহাটে আলহাজ্ব আবদুর রাজ্জাক কলেজ কমিটির দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আশ্বাস দিয়েছেন বুড়িহাট এলাকাটি হবে বিজ্ঞান শিক্ষা ও শিল্প নগরী। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী আলহাজ্ব আবদুর রাজ্জাক এ অঞ্চলের বিজ্ঞান শিক্ষার প্রসারের জন্য এ আবদুর রাজ্জাক কলেজটি প্রতিষ্ঠা করেন। এই কলেজের চার তলা বিশিষ্ট ভবনের অনুমোদন ও সামনের খালে ব্রীজ নির্মান করা হবে।
কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান সরদারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ,বিশিষ্ট ব্যবসায়ী মজিবুর রহমান চৌধুরী ( বাবু), জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক ব্যানার্জি,ডামুড্যা উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ গোলন্দাজ, কলেজ কমিটির সদস্য আবদুল লতিফ মোল্যা, শিক্ষক নিলুফা ইয়াসমিন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।