শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে শরীয়তপুর জেলা সমাজকল্যাণ পরিষদের অনুকূলে প্রাপ্ত তহবিল হতে কোভিড-১৯ করোনা ভাইরাস জনিত কারণে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শরীয়তপুর সরকারি শিশু পরিবার (বালক) মাঠে ২৮৬ জনকে ৫ লাখ ৭২ হাজার নগদ টাকা বিতরণ করা হয়।
এ সময় জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ফয়জুল বারি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সরদার, জেলা সমাজসেবা প্রবেশন অফিসার তাপস বিশ্বাস, সমাজসেবা অফিসার (রেজি:) মো. উজ্জ্বল মুন্সী প্রমূখ উপস্থিত ছিলেন।
এ সময় উপস্থিত বক্তারা জানান, করোনা ভাইরাসে (কোভিড-১৯) যারা ক্ষতিগ্রস্থ ও কর্মহীন হয়ে পরেছে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এ পর্যায়ে ২৮৬ জনকে নগদ ২ হাজার টাকা করে (৫ লাখ ৭২ হাজার) টাকা বিতরণ করা হয়। নগদ অর্থে কিছুটা হলেও উপকারে আসবে ক্ষতিগ্রস্থদের।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।