সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে রজব, ১৪৪২ হিজরি
সোমবার, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

শরীয়তপুরে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে শরীয়তপুর জেলা সমাজকল্যাণ পরিষদের অনুকূলে প্রাপ্ত তহবিল হতে কোভিড-১৯ করোনা ভাইরাস জনিত কারণে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন ব্যক্তিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে শরীয়তপুর সরকারি শিশু পরিবার (বালক) মাঠে ২৮৬ জনকে ৫ লাখ ৭২ হাজার নগদ টাকা বিতরণ করা হয়।
এ সময় জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ফয়জুল বারি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সরদার, জেলা সমাজসেবা প্রবেশন অফিসার তাপস বিশ্বাস, সমাজসেবা অফিসার (রেজি:) মো. উজ্জ্বল মুন্সী প্রমূখ উপস্থিত ছিলেন।
এ সময় উপস্থিত বক্তারা জানান, করোনা ভাইরাসে (কোভিড-১৯) যারা ক্ষতিগ্রস্থ ও কর্মহীন হয়ে পরেছে তাদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এ পর্যায়ে ২৮৬ জনকে নগদ ২ হাজার টাকা করে (৫ লাখ ৭২ হাজার) টাকা বিতরণ করা হয়। নগদ অর্থে কিছুটা হলেও উপকারে আসবে ক্ষতিগ্রস্থদের।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।