মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর আদর্শে নিজেদের গড়ে তুলতে হবে : জেলা প্রশাসক

ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা সরকারি গ্রন্থাগার কর্তৃক আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেছেন, আমরা পরাধীন দেশে জন্ম নিয়েছিলাম। আমাদেরকে দীর্ঘ আন্দোলন সংগ্রাম ও মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীনতা উপহার দিয়ে গেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি জীবনের প্রতিটি মুহুর্ত বাংলাদেশের মুক্তির জন্য উৎসর্গ করে গেছেন। আজ তোমরা স্বাধীন দেশের নাগরিক হিসেবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নিজেদেরকে সঠিক শিক্ষায় শিক্ষিত হয়ে যোগ্য করে গড়ে তুলতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শ ও শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের কল্যানে নিয়োজিত করতে হবে। তিনি ১৫ সেপ্টেম্বর শরীয়তপুর জেলার ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা সরকারি গণগ্রন্থাগারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা সরকারি গ্রন্থাগার কর্তৃক আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা সরকারি গ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়াদার শাওন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভা মেয়র মোঃ রফিকুল ইসলাম। এ সময় পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।