রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ পাঠাগারের বই ও আলমিরা বিতরণ

ইসলামিক ফাউন্ডেশন শরীয়তপুরের উদ্যোগে বরাদ্ধকৃত বই তুলে দিচ্ছেন ধর্ম মন্ত্রণালয়ের উপসচিব মোঃ জিয়াউর রহমান। ছবি-দৈনিক হুংকার।

ইসলামিক ফাউন্ডেশন শরীয়তপুরের উদ্যোগে জেলার বরাদ্ধকৃত সকল মসজিদ পাঠাগারের জন্য বই, আলমিরা ও বুকসেলফ বিতরণ করা হয়েছে।
১৪ সেপ্টেম্বর সোমবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশনের শরীয়তপুরের উপ-পরিচালক মোঃ আবদুর রাজ্জাক রনির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের ধর্ম মন্ত্রণালয়ের উপসচিব মোঃ জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তপাদার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুর রহমান শেখ, সাংবাদিক মাহবুবুর রহমান। ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার টেইনার মোস্তাকিম বিল্লাহ এর সঞ্চালনায় আলোচনা সভায় ইসলামিক ফাইন্ডেশনের জেলার সকল উপজেলা ও বিভিন্ন কেন্দ্রের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার প্রধান অতিথি উপসচিব মোঃ জিয়াউর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তিনি ইসলাম সহ সকল ধর্মের প্রতি যে শ্রদ্ধা বোধ দেখিয়ে গেছেন। তা অন্য কেউ এখন পর্যন্ত দেখাতে পারেনি। তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার দেখানো পথে ইসলামিক ফাউন্ডেশনকে আরো শক্তিশালী ও গতিশীল করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী সরকারি অর্থায়নে প্রতিটি জেলা ও উপজেলায় ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করছেন। জাতির পিতা আজ আমাদের মাঝে নেই কিন্তু তার দেখানো আর্দশ আছে। সে আদর্শ ধারণ করে তারই কন্যার হাত ধরে তার রেখে যাওয়া সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।