রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বন্যা পরবর্তী পূর্নবাসন কার্যক্রম পরিদর্শনে যুগ্ম সচিব তাজকেরা খাতুন

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রণোদনা কর্মসূচীর আওতায় বীজ ও সার বিতরণ করছেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোসাঃ তাজকেরা খাতুন। ছবি-দৈনিক হুংকার।

বন্যা পরবর্তী পূর্নবাসন কার্যক্রম এবং ডিএই কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মকৌশল সরেজমিনে পরিদর্শন করে ডিএই শরীয়তপুরের জেলা ও উপজেলা পর্যায়ের অফিসারদের নিয়ে মতবিনিময় করেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোসাঃ তাজকেরা খাতুন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পরিচালক প্রশিক্ষণ (উইং) আহমেদ আলি চৌধুরী ইকবাল, অতিরিক্ত পরিচালক ফরিদপুর অঞ্চল মোঃ রিফাতুল হোসাইন এবং উপসচিব সোনামনি চাকমা। এসময় আরো উপস্তিত ছিলেন আঞ্চলিক ডাল গবেষণা কেন্দ্রের সম্মানিত সিএসও ড. সালেহ উদ্দিন, বিনা গোপালগঞ্জের এসএসও তানজিলুর রহমান। শরীয়তপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ মোঃ আমীর হামজা, জেলা প্রশিক্ষণ অফিসার কৃষিবিদ একেএম মহিউদ্দিন। এসময় পরিদর্শী টিম কে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম বর্ণনা দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার উপজেলা কৃষি অফিসারগন, কৃষি সম্প্রসারণ অফিসার গন ও জেলা কৃষি প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন। পরে অতিথিগন সরকারের বন্যা পরবর্তী প্রণোদনা কর্মসূচীর আওতায় মাসকলাই বীজ ও সার বিতরণ করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।