বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে জাতীয় সমাজকল্যান পরিষদ ও সমাজসেবা অধিদপ্তরের চেক বিতরণ

শরীয়তপুরে জাতীয় সমাজকল্যান পরিষদের চেক আব্দুল মান্নান সরদার এর হাতে তুলে দিচ্ছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরে জাতীয় সমাজকল্যান পরিষদে ২০১৯-২০২০ অর্থ বছরে আবেদনকৃত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের অনুকূলে অনুদানের চেক ও সমাজসেবা অধিদপ্তরের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়ত কর্মসূচির আওতায় প্রাপ্ত বরাদ্দ হতে এককালীন অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কাজী আবু তাহের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন। চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. কামাল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. এস.এম আব্দুল্লাহ আল মুরাদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, আওয়ামী লীগ নেতা আলহাজ¦ নুর মোহাম্মদ কোতোয়াল প্রমূখ।
সমাজসেবা অফিস সূত্রে জানাগেছে, জাতীয় সমাজকল্যান পরিষদে ২০১৯-২০২০ অর্থ বছরে আবেদনকৃত স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের অনুকূলে ৩৭টি অনুদানের চেক প্রদান করা হয়েছে। এদের মধ্যে ৪টি প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা করে ও ৩৩টি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা করে মোট ৮ লাখ ২২ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। অপরদিকে সমাজসেবা অধিদপ্তরের ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত ১২৩ জন রোগীকে আর্থিক সহায়ত কর্মসূচির আওতায় প্রাপ্ত বরাদ্দ হতে প্রত্যেককে এককালীন ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।