রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মুজিববর্ষ উপলক্ষে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে বৃক্ষ রোপণ

মুজিববর্ষ উপলক্ষে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে বৃক্ষ রোপণ করছেন মজিদ জরিনা ফাউন্ডেশনের সম্মানিত ম্যানেজিং ট্রাস্টি ও বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। ছবি-দৈনিক হুংকার।

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে মুজিব বর্ষ উপলক্ষে বছরব্যাপী নানা আয়োজনের অংশ হিসেবে ৬ সেপ্টেম্বর সোমবার কলেজ ক্যাম্পাসে পালিত হয়েছে বৃক্ষ রোপণ কর্মসূচী। এ দিন বৃক্ষরোপণ কর্মসূচীতে অংশগ্রহণ করেন মজিদ জরিনা ফাউন্ডেশনের সম্মানিত ম্যানেজিং ট্রাস্টি ও বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। তিনি এ সময় কলেজের অধ্যক্ষ ফরিদ আল হোসাইন সহ শিক্ষক-শিক্ষিকা ও নিবার্চিত স্কাউট সদস্যদের নিয়ে এ বৃক্ষরোপন কর্মসূচী সম্পন্ন করেন। এ বৃক্ষ রোপনের আওতায় সাবেক আইজিপি নিজ হাতে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী সহ ১০০ টি বৃক্ষ রোপন করেন। এ সময় তিনি বলেন, আমরা কলেজ পরিবারের পক্ষ থেকে এ বছর কলেজ ক্যাম্পাসসহ আশেপাশের ফাঁকা জায়গায় ব্যাপক সুবজায়নের পদক্ষেপ নিয়েছি। আজ এরই অংশ হিসেবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে বিভিন্ন প্রজাতির ১০০টি বৃক্ষ রোপণ করলাম।
প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফরিদ আল হোসাইন বলেন, স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে আমরা এ বছর সম্পূর্ণ কলেজ ক্যাম্পাসে বৃক্ষ রোপনের কর্মসূচী নিয়েছিলাম। “মুজিববর্ষের আহ্বান, বৃক্ষ রোপনে উদ্ভাসিত হোক কলেজ উদ্যান।” এ স্লোগানকে সামনে নিয়ে বছরব্যাপী এ কার্যক্রম অব্যাহত রাখবো। আজ আমরা কলেজ গভর্নিং বডির সম্মানিত সভাপতি, সাবেক আইজিপি জনাব এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম স্যারের মাধ্যমে ১০০টি বৃক্ষ রোপন করেছি। এ সময় উপস্থিত ছিলেন মজিদ জরিনা ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সম্মানিত সদস্য ও ভোজেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুল হক বেপারী সহ কলেজের শিক্ষক-শিক্ষিকাগণ ও এলাকার সূধীজন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।