বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রামে মুক্তিযোদ্ধা সমাবেশে হামলার প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন

চট্টগ্রামে মুক্তিযোদ্ধা সমাবেশে হামলার প্রতিবাদে শরীয়তপুরে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন। ছবি: দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে চট্রগ্রামের চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধাদের শান্তিপুর্ণ সমাবেশে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে।
৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এর সামনে শরীয়তপুর-ঢাকা মহা সড়কের বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টা ব্যাপি মানববন্ধন করে।
এর পরে জেলা মুক্তি যোদ্ধা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার হাজী আবদুর রাজ্জাক সরদার, সদর থানা কমান্ডের সাবেক কমান্ডার আঃ আজিজ সিকদার, মুক্তিযোদ্ধা শওকত আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সভাপতি মোহাম্মদ আবদুস সালাম , ওয়ালিদ হোসেন অলি। জেলা সদর সহ, ভেদরগঞ্জ, নড়িয়া, গোসাইরহাট, ডামুড্যা ও জাজিরা থেকে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ এ মানববন্ধন ও সমাবেশে অংশ গ্রহন করে।
সভায় বক্তারা চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের শান্তিপূর্ণ মানববন্ধনে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান এর লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনী মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের উপরে পরিচালিত হামলা দায়ে ওই সংসদ সদস্যের পদত্যাগ ও দল থেকে বহিস্কারের দাবী জানান।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।