রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

তৃনমূলের নেতা কর্মীরাই আওয়ামীলীগের সম্পদ : ইকবাল হোসেন অপু এমপি

শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের কর্যালয়ের শুভ উদ্ধোধন ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, আমার মত কেন্দ্রীয় নেতারা নয়, আওয়ামীলীগকে টিকিয়ে রেখেছে আপনাদের মত তৃনমূলের নেতা কর্মীরা। তাইতো জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই তৃনমূলের কথাকে বেশী গুরুত্ব দিয়ে কাজ করেন। তিনি মনে প্রানে বিশ্বাস করেন তৃনমূলের নেতা কর্মীরাই আওয়ামীলীগের সম্পদ। তারই নির্দেশে আমরা ওয়ার্ড পর্যায় থেকে আওয়ামীলীকে শক্তিশালী করে যাচ্ছি। মঙ্গলবার ২ সেপ্টেম্বর বার সন্ধায় শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের কর্যালয়ের শুভ উদ্ধোধন ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তুলসার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিন উদ্দিন ফকির এর সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেনের ফকিরের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সদস্য জিপি আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মদ তালুকদার।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।