শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে কিরাত ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শরীয়তপুরে কিরাত ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। ছবি-দৈনিক হুংকার।

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত অনলাইন জুম অ্যাপস এর মাধ্যমে কিরাত, ৭ই মার্চের ভাষণের অনুকৃতি, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে (উপস্থিত বক্তৃতা) শরীয়তপুরের প্রতিযোগী “৩য় স্থান” অধিকার করায়- তদেরকে আনুষ্ঠানিক ভাবে পুরস্কৃত করা হয়েছে।
৩১ আগস্ট সোমবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেললন কক্ষে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম হোসেন, সহকারী কমিশনার সালমান হাবিব, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক আব্দুর রাজ্জাক রনি সহ ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন মসজিদের ইমাম, খতিব ও মোয়াজ্জিনগণসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মুসলমান ছিলেন বলেই তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করেছিলেন। দেশের স্বাধীনতার পরে তিনি বাংলাদেশকে ওআইসি’র সদস্যভুক্ত করেছিলেন। জাতির পিতা ইসলামের জন্য যা করে গেছেন তা কেউ করেনি। ২১ বছর পর ক্ষমতায় এসে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামিক ফাউন্ডেশনকে আবার সচল করেছেন। সরকারি ভাবে মসজিদের ইমাম মোয়াজ্জেমদের অনুদান দিয়েছেন। সরকারি খরচে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় মসজিদ নির্মাণ করছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।