মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে ৪ মাসের গর্ভবতী নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভেদরগঞ্জে ৪ মাসের গর্ভবতী নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ডিএমখালি ইউনিয়নের মাঝি কান্দি গ্রামে স্বপ্না নামের ৪ মাসের এক গর্ভবতী নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ।

সোমবার(৩১ আগস্ট) দিবাগত রাতে ডিএমখালি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাঝি কান্দি গ্রামের সানাউল্লাহ খানের বাড়িতে এ ঘটনা ঘটে। স্বপ্না সানাউল্লাহ খানের ছেলে আসলাম খানের স্ত্রী।

স্থানীয়ভাবে জানা যায়, স্বপ্না ৪ মাসের গর্ভবতী ছিলেন। গতকাল সোমবার সে তার বাবার বাড়ী থেকে শশুরবাড়ি আসে। দুপুরে রান্না করে স্বামীকে নিয়ে খাওয়া দাওয়া করে। পরে বিকালে স্বামী আসলাম খান ডিএমখালি বাজারে তার ফার্নিচারের দোকানে চলে যায়। রাত ৯টার দিকে আসলাম খান বাসায় এসে স্বপ্নাকে ঘরের দরজা খুলতে বলেন। কিন্তু স্বপ্না দরজা না খোলায় তার সন্দেহ হয়। তখন ঘরের দরজা ভেঙ্গে ঢুকে দেখেন স্বপ্না ঘরের আড়ার সাথে ঝুলছে। পরে সখিপুর থানা পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে।

এ বিষয় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, গতকাল রাত ৯টার দিকে খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে লাশটি ডিএমখালি মাঝি কান্দি আসলাম খানের ঘর থেকে উদ্ধার করি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরে লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।