বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

মুজিববর্ষ উপলক্ষে শরীয়তপুর এলজিইডি’র বৃক্ষ রোপন

মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন করছেন শরীয়তপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: শাহজাহান ফরাজী। ছবি- দৈনিক হুংকার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ” উদ্যাপন উপলক্ষ্যে (বনজ, ফলজ ও ঔষধী) বৃক্ষরোপন করেছে শরীয়তপুর এলজিইডি। ৩১ আগস্ট সোমবার সকাল ১০ টায় এলজিইডি’র অফিস কম্পাউন্ডে এ বৃক্ষরোপন করেন শরীয়তপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: শাহজাহান ফরাজী।
এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর এলজিইডি’র সহকারী প্রকৌশলী ফারহান মোঃ জহির, সহকারী প্রকৌশলী মোঃ শাওন, উচ্চমান সহকারী মোঃ আবুল কালাম আজাদ, হিসাবরক্ষক সেলিম চৌধুরী সহ এজিইডি’র কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান ফরাজী বলেন, মুজিব শতবর্ষ-২০২০ উদ্যাপন উপলক্ষে প্রধানমন্ত্রী ঘোষিত দেশব্যাপী এক কোটি গাছের চারা রোপন কর্মসূচীর অংশ হিসেবে এলজিইডি সদর দপ্তরের নির্দেশনায় আমরা এলজিইডি’র অফিস কম্পাউন্ডে বনজ, ফলজ ও ঔষধী গাছের চারা রোপন করেছি। এর আগে মুজিব শতবর্ষ উপলক্ষে এলজিইডি’র কর্মকর্তা ও কর্মচারী সন্তানদের কবিতা আবৃত্তি, নৃত্য, সঙ্গীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।