রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিববর্ষ উপলক্ষে শরীয়তপুর এলজিইডি’র বৃক্ষ রোপন

মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন করছেন শরীয়তপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: শাহজাহান ফরাজী। ছবি- দৈনিক হুংকার।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ” উদ্যাপন উপলক্ষ্যে (বনজ, ফলজ ও ঔষধী) বৃক্ষরোপন করেছে শরীয়তপুর এলজিইডি। ৩১ আগস্ট সোমবার সকাল ১০ টায় এলজিইডি’র অফিস কম্পাউন্ডে এ বৃক্ষরোপন করেন শরীয়তপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: শাহজাহান ফরাজী।
এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর এলজিইডি’র সহকারী প্রকৌশলী ফারহান মোঃ জহির, সহকারী প্রকৌশলী মোঃ শাওন, উচ্চমান সহকারী মোঃ আবুল কালাম আজাদ, হিসাবরক্ষক সেলিম চৌধুরী সহ এজিইডি’র কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।
নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান ফরাজী বলেন, মুজিব শতবর্ষ-২০২০ উদ্যাপন উপলক্ষে প্রধানমন্ত্রী ঘোষিত দেশব্যাপী এক কোটি গাছের চারা রোপন কর্মসূচীর অংশ হিসেবে এলজিইডি সদর দপ্তরের নির্দেশনায় আমরা এলজিইডি’র অফিস কম্পাউন্ডে বনজ, ফলজ ও ঔষধী গাছের চারা রোপন করেছি। এর আগে মুজিব শতবর্ষ উপলক্ষে এলজিইডি’র কর্মকর্তা ও কর্মচারী সন্তানদের কবিতা আবৃত্তি, নৃত্য, সঙ্গীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়েছিল।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।