বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত

গোসাইরহাটে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

গোসাইরহাটে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে জাতীয় শোক দিবস ও গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়েছে।
৩০আগস্ট বিকাল ০৪ টায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে সরকারী শামসুর রহমান কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ও গনভোজের আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবকলীগের গোসাইরহাট উপজেলা শাখার সভাপতি কোতয়াল মো. টিপু সুলতান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তফা কামাল ফরাজী, যুবলীগের সভাপতি মো. নুরুজ্জামান মৃধা, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবলু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল, মালেক হোসেন অপু, কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ আউয়াল সরদার, মো. মাইনুদ্দিন পেদা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য জাকির হোসন দুলাল, উপজেলা আ.লীগের সভাপতি অনুষ্ঠানের প্রধান অতিথি, মো.শাজাহান সিকদার। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবকলীগ গোসাইরহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান খান।
অপরদিকে আজ ৩১ আগস্ট উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গোসাইরহাটের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ও গনভোজের আয়োজন করা হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তফা কামাল ফরাজীর সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি ছিলেন জেলার আহবায়ক মহসিন মাদবর। অনুষ্ঠান সঞ্চালনা করেন ছাত্রলীগ গোসাইরহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক দেওয়ান আজমল হোসেন নয়ন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।